করোনাকে হারিয়ে জীবন যুদ্ধে জয়ী হলেন সান্তনা চক্রবর্তী

প্রায় এক মাস করোনাভাইরাসে আক্রান্ত থাকার পর। নীলফামারী সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন।

আজ শনিবার ৪ জুলাই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করেনা পরীক্ষাগার হতে ২য় টেষ্ট নেগেটিভ আসে।

এর আগে গত ৮ জুন সান্তনা চক্রবর্তী ও তার মেয়ে ইলা চক্রবর্তীর করোনা পজেটিভ শনাক্ত হয়। তার পর থেকেই বাসায় থেকে ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসা নিতে থাকেন তিনি।

এসময় সান্তনা চক্রবর্তীর সাথে কথা হলে তিনি বলেন। সৃষ্টি কর্তার কাছে কৃতজ্ঞতা জানাই তিনি আমাকে এবং আমার আদরের মেয়ে ইলাকে সুস্থ করে দিয়েছে। সেই সাথে কৃতজ্ঞতা জানাই আমার অভিভাবক এমপি আসাদুজ্জামান নূর ভাইয়ের প্রতি, তিনি আমার সব-সময় খোঁজ খবর নিয়েছেন। নীলফামারীর মানুষের কাছে আমি চির কৃতজ্ঞ। দলের নেতাকর্মীরা ও নীলফামারী বাসী  সব সময় আমার খোঁজ-খবর নিয়েছে। সত্যি আমি নীলফামারীর মানুষের কাছে চির কৃতজ্ঞ হয়ে রইলাম।

তিনি আরো বলেন আমি যদি ঘরে বসে থাকতাম তাহলে হয় তো আমার করোনা হত না। আমি মানুষের ভোটে নির্বাচিত প্রতিনিধি মানুষের পাশে থাকা আমার গুরু দায়িত্ব সেই দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হই। সকলের দোয়া ও আশীর্বাদে আমি এখন সুস্থ। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে আবারও মানুষের দ্বারে দ্বারে গিয়ে সেবা দিতে পারি।

প্রসঙ্গত, গত ৮ জুন প্রচণ্ড জ্বরে আক্রান্ত হওয়ায় রহমান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করেনা পরীক্ষাগার কোভিড-১৯ পরীক্ষা করান। তার দেয়া টেষ্ট করোনা পজেটিভ আসে।

পাঠকের মন্তব্য