প্রবাসীর তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে করায় দ্বিতীয় স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

মাদারীপুরে সৌদি প্রবাসীর তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে করায় দ্বিতীয় স্বামী আজম মাতুব্বরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।

আজম সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের খৈয়ারভাঙ্গা এলাকার রাজ্জাক মাতুব্বরের ছেলে ও মোস্তফাপুর বাজারের মোবাইল মেকানিক ছিলেন বলে জানা গেছে।

স্বজনরা জানান, ১০ বছর আগে মাদারীপুরের ডাসার উপজেলার আটিপাড়া এলাকার লতিফ হাওলাদারের ছেলে ওবাইদুল হাওলাদারের (৩৮) সঙ্গে সদর উপজেলার খৈয়ার ভাঙ্গার কালাম ঢালীর মেয়ে লিমা আক্তারের (৩০) বিয়ে হয়। পরে তাদের সংসারে দুই মেয়ের জন্ম হয়। বিয়ের ৫ বছর পর সৌদি আরব চলে যান ওবাইদুল।

এসময় তার স্ত্রী লিমার সঙ্গে মোবাইল মেকানিক আজমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেড় বছর প্রেম করার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে সন্তান রেখে আজমের সঙ্গে পালিয়ে বিয়ে করেন লিমা।

মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মোস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে আসলে আজমের ওপর হামলা চালায় ওবাইদুলসহ অজ্ঞাত ৮ থেকে ১০ জন। এসময় আজমকে হাতুুুড়িপেটা করা হয়। শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করা হয়। আজমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা।

পরে স্থানীয়দের সহযোগিতায় আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তিন দিন চিকিৎসা শেষে শুক্রবার দুপুরে মারা যায় আজম। এ ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এশিয়ামেইল/এএন

পাঠকের মন্তব্য