শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন গোলাম রহমান ডালু

সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় কঠোর ভূমিকা রাখায় শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ডে পেলেন নীলফামারী জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু

আজ মঙ্গলবার রাজধানীর পল্টন টাওয়ারে ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনয়তনে, বিকেল চার টায় শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড হাতে তুলে দেন আয়েজকরা। সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য এই স্বীকৃতি পেলেন নীলফামারী জেলা ট্রাক-ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু।

এসময় জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু আহমেদ প্রতিবেদকে বলেন। প্রথমে আমি আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সেই সাথে নীলফামারী জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের অন্তরের অন্তর স্থল থেকে ধন্যবাদ জানাই।

এসময় তিনি আরো বলেন। শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড আমার না এই এ্যাওয়ার্ড গোটা নীলফামারীর। এই পুরস্কার ট্রাক-ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের, আমাদের সংগঠনের সকল নেতাকর্মীরা কাধে কাধ মিলিয়ে কাজ করেছি বলেই আমি আজ শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছি। আমি সকলকে নিয়েই হাতে হাত মিলিয়ে কাজ করতে চাই।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন। সাবেক ধর্মমন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ, ভোক্তা অধিকার রক্ষা আন্দোনের সভাপতি, মুহাম্মদ আতা উল্লাহ খান, ড. মুহাম্মদ জকরিয়া সাবেক সচিব বাংলাদেশ নির্বাচন কমিশন, নীলফামারী জেলা ট্রাক-ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু, আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের ভাইস চোয়ারম্যান শাহ আলম চুন্নু।

পাঠকের মন্তব্য