পাকিস্তান সিরিজে দলে কোনো পরিবর্তন আনছে না ইংল্যান্ড

বৃহস্পতিবার (৮ জুলাই) থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এ সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে কোনো পরিবর্তন আনেনি স্বাগতিক ইংল্যান্ড। শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজের ১৬ জনকেই রেখে দিয়েছে তারা।

লঙ্কানদের বিপক্ষে চলতি সিরিজটি এরই মধ্যে এক ম্যাচ হাতে রেখে জিতে নিয়েছে ইংল্যান্ড। শেষ ম্যাচে তাদের সামনে সুযোগ থাকছে বেঞ্চের শক্তি পরীক্ষা করে নেয়ার। আর এই সিরিজের সবাইকে নিয়েই পাকিস্তানের বিপক্ষে খেলবে স্বাগতিক ইংলিশ দল।

পারিবারিক কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের ওয়ানডে স্কোয়াড থেকে সরে দাঁড়িয়েছিলেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ডেভিড মালান। তার জায়গায় নেয়া হয় তরুণ ওপেনার টম ব্যান্টনকে। পাকিস্তানের বিপক্ষে সিরিজেও দলে থাকছেন ব্যান্টন।

বৃহস্পতিবার কার্ডিফে হবে সিরিজের প্রথম ম্যাচটি। পরে শনিবার (১০ জুলাই) লর্ডসে হবে দ্বিতীয় ওয়ানডে আর সবশেষ ১৩ জুলাই এজবাস্টনে মাঠে গড়াবে তৃতীয় ম্যাচ। এরপর রয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড:

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, স্যাম কুরান, টম কুরান, লিয়াম ডসন, জর্জ গার্টন, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।


ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হারিস সোহাইল, হাসান আলি, ইমাম উল হক, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলি আঘা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), সৌদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি ও উসমান কাদির।

এশিয়ামেইল২৪/এমএএম
 

পাঠকের মন্তব্য