হৃদরোগে আক্রান্ত হয়ে শেন ওয়ার্নের মৃত্যু - ছবিঃ সংগ্রহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন শেন ওয়ার্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা খেলোয়াড় শেন ওয়ার্ন। মৃত্যুকালে ওয়ার্নের বয়স হয়েছিল ৫২ বছর। ওয়ার্নের ম্যানেজমেন্ট শুক্রবার একটি বিবৃতি দিয়ে এই খবর জানায়। ওই বিবৃতিতে তারা জানায়, থাইল্যান্ডে মারা গেছেন তিনি।

ওই বিবৃতিতে তারা লেখে, নিজের ভিলাতে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে। চিকিৎসকদের সব রকম চেষ্টা সত্ত্বেও তাকে বাঁচানো যায়নি। পরিবার এই সময়ে গোপনীয়তা রক্ষা করার জন্য অনুরোধ করছে। এর বেশ কিছু এখনই জানানো হয়নি।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অস্ট্রেলিয়ার আর এক সাবেক ক্রিকেটার রডনি মার্শের মৃত্যুতে টুইট করেছিলেন ওয়ার্ন। তিনি বৃহস্পতিবার ৭৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

সেই শোকবার্তায় ওয়ার্ন লিখেছিলেন, রড মার্শ সাবেক হওয়ার খবর শুনে খুব খারাপ লাগছে। উনি ক্রিকেটের কিংবদন্তি ছিলেন। বহু তরুণ ক্রিকেটারের অনুপ্রেরণা ছিলেন। রড ক্রিকেটের যত্ন করতেন। অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ক্রিকেটারদের অনেক কিছু দিয়েছেন।

সম্প্রতি থাইল্যান্ডে নিজের বাংলোয় গিয়ে থাকছিলেন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হন ওয়ার্ন। ওয়ার্নের জন্ম ১৯৬৯ সালে। টেস্ট ক্রিকেটে শ্রীলঙ্কার মুরলিধরনের পর দ্বিতীয় সর্বোচ্চ উইকেট টেকার।

পাঠকের মন্তব্য