অভিযুক্ত তানভীর, আল আমিন, প্রান্ত ও আসিফ

তিতুমীর কলেজে সাংবাদিকের ওপর হামলা

দৈনিক স্বদেশ প্রতিদিনের নিউজরুম-এডিটর ও সরকারি তিতুমীর কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ইমরান হোসেনকে মারধরের অভিযোগ উঠেছে কলেজের কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরের দিকে কলেজে ইতিহাস বিভাগের এক শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন চলছিলো। ভুক্তভোগী সাংবাদিক ইমরান ওই মানববন্ধনের খবর সংগ্রহের সময় তানভীর ও তার সহযোগী আল আমিন, প্রান্ত ও আসিফসহ বেশ কয়েকজন শিক্ষার্থীকে সঙ্গে নিয়ে ভুক্তভোগী সাংবাদিক ইমরানকে এক পাশে ডেকে নিয়ে কয়েক দফায় এলোপাতাড়ি মারধর শুরু করে। 

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, বিভাগের মেসেঞ্জার গ্রুপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে তাকে বেশ কয়েকদিন আগে মারধরের হুমকি দেয় একই বিভাগের তানভীর নামের এক শিক্ষার্থী।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল অভিযুক্তদের সাথে ঘটনার সমাধান করার চেষ্টা করেন। কিন্তু পরবর্তীতে হামলাকারীরা আবারও ভুক্তভোগী সাংবাদিককে হুমকি-ধামকি দিয়েছে।

এদিকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভুক্তভোগী ইমরান হোসেন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত তানভীর আহমেদ বলেন, ‘বন্ধু-বান্ধব হালকা কথা কাটাকাটি হতেই পারে। এটা তেমন কিছুই না।’ বলে ফোন কেটে দেন। পরবর্তীতে আবার কল দিয়ে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি আর কিছু বলতে পারবো না, এটা বন্ধু-বান্ধবদের মধ্যকার ঘটনা এটা নিয়ে তো এতো বাড়াবাড়ির কিছু নেই।

পাঠকের মন্তব্য